হাত পা ফর্সা করার উপায়

আজকের আর্টিকেলে আমরা জানবো হাত পা ফর্সা করার উপায় কি এবং এটা কতটা কার্যকর কিভাবে কাজ করে সেই সমস্ত বিষয় নিয়ে। তাহলে চলুন আর অপেক্ষা না করে আমরা বিস্তারিত জেনে নেই কিভাবে হাত পা ফর্সা করা যায়।

প্রথমত আমরা যারা অনেক বেশী ফর্সা অনেক বেশি পরিষ্কার তারা চাই আরো পরিষ্কার হতে আরও স্মার্ট হতে আমরা সবাই সবার জায়গা থেকে অনেক বেশি স্মার্ট হতে চাই অনেক বেশি পরিষ্কার হতে চাই কিন্তু এটা চাইলেই কি কার্যকর হবে?

কখনোই না! শুধুমাত্র এটা চাইলেই কার্যকর হবে না। বরং এটার পিছনে আপনাকে সময় প্লাস কিছু টিপস কার্যকর করতে হবে এর ফলে এটি কার্যকর হবে।

আমি আপনি এবং সবাই সবার জায়গা থেকে নিজেকে পরিষ্কার করে তুলতে চাই এমনকি ছোট একটা বাচ্চা সেও দাবি করে নিজেকে পরিষ্কার করে তোলার জন্য কিন্তু এটা হয়তো কারো আর্থিক কিংবা কারো বিভিন্ন সংকটের জন্য হয়ে থাকে না তবে অধিকাংশ সময় হয়ে যায়।

হাত পা ফর্সা করার উপায়

যদি একটা জিনিস মাথার মধ্যে ঘুরান তাহলে বুঝতে পারবেন যে যারা শহরে থাকে তারা তুলনামূলকভাবে একটু পরিস্কার হয়ে থাকেন একটু স্মার্ট হয়ে থাকেন। মূলত এই পরিষ্কার এবং স্মার্ট হওয়ার মূল লক্ষ্য হচ্ছে তারা শহরে বন্দি থাকে তারা যে দেয়ালের মধ্যে বসবাস করে তার মধ্যে বাহিরের বাতাস ভুগতে পারে না তারা কেবলমাত্র সারাক্ষণ এলইডি লাইটের মধ্যে বসবাস করে তার জন্য তাদের চেহারার মধ্যে একটা মসৃণ ভাব থাকে।

আবার যারা অফিস-আদালতে থাকে তাদের জন্য এটি অনেকটা কার্যকর হয় বটে। দেখবেন যারা সারাক্ষণ জিন্স প্যান্ট শার্ট এগুলো পড়ে থাকে তাদের সে ঢাকা অংশগুলো প্রতিনিয়ত পরিষ্কার হতে শুরু করে কেননা সেই জায়গাগুলো একদম ধুলোবালি থেকে দূরে থাকে সেই জায়গাগুলোতে বাতাস প্রয়োগ করতে পারে না যার জন্য জায়গা গুলো আস্তে আস্তে পরিষ্কার হতে শুরু করে।

যেহেতু গ্রামে থাকি আমরা অথবা অনেক মানুষ সুতরাং তারা প্রতিনিয়ত ধুলোবালি কাদা এর মধ্যেই বড় হতে শুরু করে এবং শহরের মতো গ্রামগুলোতে এত প্রটেক্টর না যার জন্য গ্রামের মানুষগুলো চাইলেও নিজের হাত পা পরিষ্কার করতে পারে না।

অনেকেই বলবেন বিভিন্ন ক্রিম এর মাধ্যমে পরিষ্কার হওয়া যায় কিন্তু এই ক্রিমগুলো আপনার পরিষ্কার ও তা টেম্পোরারি ধরে রাখতে পারবে একটা সময় যখন চলে আসবে তখন আপনার এই পরিষ্কার আর থাকবে না তখন এই ক্রিম আর কাজ করবে না তখন হয়তো আপনাকে পূর্বের রূপে ফিরে যেতে হবে তাই কখনো ক্রিম ব্যবহারের পরামর্শ নিবেন না।

সতর্কতাঃ

বিভিন্ন ক্রিম থাকে যে গেম গুলো ব্যবহার করে সীমিত সময়ের জন্য ফর্সা হওয়া যায় কিন্তু ভুলেও সেই ধরনের ক্রিম কখন ব্যবহার করবেন না এতে আপনার শরীর কিছুদিনের জন্য ফর্সা হলেও এর ফলাফল অনেক বেশি খারাপ হতে পারে।

আল্লাহ আমাদের যেভাবে সৃষ্টি করেছেন সেটাই মহা উত্তম তাই নিজে ব্যক্তিগতভাবে ফর্সা হওয়া উত্তম কোনো কাজ নয় চেষ্টা করুন আল্লাহর সৃষ্টির আল্লাহর উপকরণ ধরে রাখতে।

আমরা অনেকেই আল্লাহর এই তাহলে খুশি হতে পারি না কিন্তু আমাদের উচিত এই উপ খুশি হওয়া এবং প্রার্থনা করা যে আমরা তার সৃষ্টিতে অপরূপ সৌন্দর্য কে অনেক বেশি খুশি।

অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।  আমাদের ফেসবুক পেইজ এ লাইক দিতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.