সিনেমার পর্দায় এবার জ্বিন নিয়ে হাজির হচ্ছেন অস্ট্রেলিয়ান নির্মাতা জর্জ উইলার

*সিনেমার পর্দায় এবার জ্বিন নিয়ে হাজির হচ্ছেন অস্ট্রেলিয়ান নির্মাতা জর্জ উইলার। ত্রি থাউজেন ইয়ার অফ লংগিন সিনেমায় জ্বিন দেখাবেন তিনি। তিনটি ইচ্ছা পূরন করবে অদ্ভূত ক্ষমতার এই জ্বিন। জ্বিনের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা ইদ্রিস ইলভা। ২৬ আগস্ট যুক্তরাষ্ট্র সহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছিল সিনেমাটি। ২ সেপ্টেম্বার বাংলাদেশে মুক্তি পাচ্ছে ত্রি থাউজেন ইয়ার অফ লংগিন।

*নুসরাত ফারিয়াকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব খান। নতুন একটি বিজ্ঞাপন চিত্রে দেখা যাবে তাদের। প্রস্থুতি নিচ্ছে টিম। কিন্তু নুসরাত ফারিয়া অন্য একটি শুটিং এ ব্যাস্ত থাকায় অপেক্ষা করতে হচ্ছে ঢালিউড ভাইজানকে। শাকিব ফারিয়া প্রথমবার জুটিবদ্ধ হয়েছলেন শাহেনশাহ সিনেমায়। এরপর একটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল তাদের।

*মুক্তির অনুমতি পেয়েছে মৌসুমী অভিনিত সিনেমা ভাঙন। ভাসমান মানুষের জিবনের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। নির্মান করেছেন মির্জা সাখাওয়াৎ হোসেন। “মির্জা সাখাওয়াৎ হোসেন বলেন, একটি রেলওয়ে স্টেশনকে কেন্দ্র করে ছিন্নমুল মানুষ এবং অতি ক্ষুদ্র কিছু কাজ করে এদের জিবনের সুখ দুঃখ রোমান্টিকতা এই বিষয় গুলা নিয়াই আসলে ভাঙন। এই সিনেমার নারী চরিত্রের নাম জুলি। জুলি হচ্ছে ভাসমান একতি মেয়ে। সে স্টেশনে চুড়ি, ফিতা বিক্রি করে। জুলির জিবনের অনেক দুঃখময় ঘটনাবলি আছে এই সিনেমায়।” এই ছিল আজকের বিনোদন খবর। বিনোদন দুনিয়ার সকল খবরা খবর পেতে সংবাদ বাংলার সঙ্গে থাকুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.