২নং ওয়ার্ডের মেম্বার প্রাথী মোঃ হারুন অর রশিদ

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার প্রাথী হিসেবে সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চেয়েছেন সমাজসেবক,শিক্ষানুরাগী, মেম্বার পদপ্রাথী মোঃ হারুন অর রশিদ।

১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ হারুন অর রশিদ বলেন অর্থ দিয়ে নয়,আধিপত্য দিয়ে নয়,ভালোবাসা দিয়ে মানুষের মন জয় ও পাশে থাকতে চাই।

শ্রীপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ড সাধারণ মানুষের ভাষ্যমতে এবারের ২নং ওয়ার্ড নির্বাচনে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মোঃ হারুন অর রশিদ অত্যন্ত ভালো এবং যোগ্য ব্যক্তি সর্বোপরি একজন সফল ব্যবসায়ী, ব্যক্তিত্ব,বিনয়ী, ভদ্র ও সদালাপী। এলাকার বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজ করেছেন তিনি। তাই দলমত নির্বিশেষে মোঃ হারুন অর রশিদ কে বিজয়ী করতে,সাধারণ মানুষ কে তার পক্ষে কাজ করার আহবান করেন ২নং ওয়ার্ডবাসী।

একান্ত আলাপচারিতায় আরও জানাযায় মেম্বার প্রার্থী মোঃ হারুন অর রশিদ এ প্রতিবেদককে তার বিভিন্ন পরিকল্পনা ২নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্য তুলে ধরে ওয়ার্ডবাসীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে রাস্তাঘাটের আধুনিকায়ন,শিক্ষা ও সংস্কৃতির উন্নয়ন, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত, বিভিন্ন সুযোগ-সুবিধা ও ভাতা প্রদানসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতা ও জবাবদিহিতার ভিত্তিতে বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

বিশেষত এ ইউনিয়নের ২নং ওয়ার্ডের কৃষকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কৃষি জমিতে বিদ্যুতায়ন,পানি সেচের ব্যবস্থা, উচ্চ ফলনের জন্য উন্নত বীজের ব্যবস্থা এবং সহজে ফলন ঘরে তোলার জন্য হাওড়ে রাস্তা নির্মাণ করা। আমার ইউনিয়নের ২নং ওয়ার্ডে যেসব গ্রামে যাতায়াত ব্যবস্থা এখনো অনুন্নত অগ্রাধিকার ভিত্তিতে সেগুলোর উন্নত যাতায়াত ব্যবস্থা করা এবং রাস্তা প্রশস্ত করে টেকসই উন্নয়নের লক্ষ্যে নাগরিকদের চাহিদা অনুযায়ী কাজ করবো। প্রবীণ বাবার সমতুল্য আমার শ্রদ্ধা ভাজন গ্ৰামের মুরব্বি ও যুবক ভাইদের কে নিয়ে বিভিন্ন সামাজিকভাবে কার্যক্রম এগিয়ে নিবো।ধর্মীয় প্রতিষ্ঠান যেমন মসজিদ,ও কবরস্থানের উন্নয়ন, শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে সর্বস্তরের মানুষকে উদ্বুদ্ধ করা, স্কুল-মাদরাসা নির্মাণ এবং শিক্ষার্থীরা যাতে ঝড়ে না পড়ে সেদিকে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ।

তিনি আরো বলেন, করোনাভাইরাস সঙ্কটে খাদ্য সামগ্রী নিয়ে আমার অবস্থান থেকে কর্মহীন, অসহায় শ্রমজীবী ও ভাসমান মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।অসহায় মানুষের আর্তনাদ সব সময় আমার কানে বাজে,তাই দুঃস্থ অসহায়, বিধবা ভাতা ও বয়স্ক ভাতা থেকে বঞ্চিতদেরও পাশে দাঁড়াব। সকল দল ও মতের মানুষের সমান নাগরিক সুবিধা নিশ্চিত করবো।

শ্রীপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জনসাধারণ মানুষের সাথে কথা বলে জানাযায় নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করার ক্ষেত্রে মোঃ হারুন অর রশিদ কে মেম্বার হিসেবে দেখতে চায় ২নং ওয়ার্ডবাসী। তারা আরও বলেন তিনি একজন সৎ ও যোগ্য প্রার্থী। ইতিমধ্যে গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। উনার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে, ইনশাআল্লাহ! ৭ ফেব্রুয়ারি ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের ভোটে বৈদ্যুতিক পাখা মার্কায় বিজয় সুনিশ্চিত হবে এমনটাই ধারণা বিরাজ করছে ২নং ওয়ার্ডের সাধারণ মানুষের মনে।

Leave a Reply

Your email address will not be published.